• জাতীয়: মুফতি কাজী ইব্রাহিমকে আটক করেছে ডিবি *** সময়মতো সব পরীক্ষা সম্পন্ন করা যাবে: শিক্ষামন্ত্রী *** বিএফইউজে নির্বাচন স্থগিত করলো হাইকোর্ট *** কবি শেখ ফজলল করিমের ৮৫তম মৃত্যুবার্ষিকী আজ *** প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ *** সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহণ আজ *** দেশে পৌঁছেছে ফাইজারের আর ২৫ লাখ ডোজ টিকা *** সারাদেশ: লাইসেন্সবিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির অভিযোগে ৬টি প্রতিষ্ঠান থেকে জরিমানা *** মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৪ জনের *** ১৪ ছাত্রের চুল কেটে দেওয়ায় বিশ্ববিদ্যালয়ে আন্দোলন *** রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬ জনের *** সারাবিশ্ব: আবারও ব্যালিস্টিক মিসাইল ছুড়লো উত্তর কোরিয়া *** ৩টি ভিন্ন হামলায় নাইজেরিয়ায় নিহত অন্তত ৫৭ *** সুইডেনের আবাসিক ভবনে বিস্ফোরণ *** ফ্রান্সের প্রেসিডেন্টের গায়ে আবারও ডিম নিক্ষেপ *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৫ হাজারের বেশি *** খেলাধুলা: প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিবের শুভেচ্ছা *** কলকাতার একাদশে ফিরছেন সাকিব *** হার্ট অ্যাটাক করেছেন ইনজামাম *** দেশে ফিরেছে জাতীয় মহিলা ফুটবল দল *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


সন্তান হত্যার বিচারের দাবীতে বাবা-মায়ের আকুতি

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৩১ জুলাই ২০২১ ১৫:২৫; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৫

সন্তান হত্যার বিচারের দাবীতে বাবা-মায়ের আকুতি

হত্যার আড়াই মাস পরে বিচারের দাবীতে সন্তানহারা মা ও তার পরিবার সাংবাদিক সম্মেলন করেছেন। শনিবার বেলা ১২টার দিকে মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবে হাবিবুর রহমান হত্যার বিচারের দাবীতে সাংবাদিক সম্মেলন করা হয়। এসময় নিহতের পরিবারের কান্নায় ভেঙ্গে পড়েন।

নিহতের পরিবার ও লিখিত বক্তব্যে জানা যায়, ১৪ মে কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলীপুর গ্রামের আনোয়ার সর্দারের ছেলে হাবিবুর রহমান রোজার ঈদ করতে বাড়ীতে আসেন। ওই দিন বিকেলে তিনি পার্শ্ববর্তী পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম চর গ্রামে নানা বাড়ী বেড়াতে যান।

এরপর থেকে তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। পরের দিন সকালে নানা বাড়ীর পাশে একটি পাটক্ষেতে হাবিবুর রহমানের মৃতদেহ পাওয়া যায়। এই ঘটনায় হাবিবুরের পিতা আনোয়ার সর্দার বাদী হয়ে কালকিনি থানায় অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য-প্রযুক্তির মাধ্যমে ওই দিন হাবিবুরের সাথে থাকা আক্তার ঢালী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে।

তার দেয়া স্বীকারোক্তি মতে এই মামলায় পাঁচজনকে নামীয় ও অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামী করা হয়। কিন্তু আজো মামলার কোন অগ্রগতি হয়নি। এতে হাবিবুর হত্যার বিচার পাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে। ফলে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে হত্যার কঠোর বিচার দাবী করা হয়।

এসময় হাবিবুর রহমান পিতা আনোয়ার সর্দার, মা হালিমা বেগম, বড় ভাই সাব্বির হোসেন ও ছোট ভাই রায়হান সর্দার কান্নায় ভেঙ্গে পড়েন। এতে এক হৃদয়বিদারক দৃশ্যে অবতারণ হয়। এদিকে জেলা পুলিশের অপরাধ শাখার এএসপি লাউসার মারমা দাবী করেছেন, অল্পদিনে মামলা মূল আসামী গ্রেফতার হবেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top