• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৭ আগষ্ট ২০২১, ০১:০৭

মাদারীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ

মাদারীপুর সদর উপজেলায় এ বছরের বিভিন্ন সময়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করা হয়েছে। মাদারীপুর সদর উপজেলা প্রশাসন এর আয়োজন করেন।

উপজেলার বিভিন্ন গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৫৩টি পরিবারের মাঝে ১ বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ প্রদান করা হয়। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এতে প্রধান অতিথি থেকে এই ঢেউটিন এবং নগদ অর্থ প্রদান করেন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে সদর উপজেলা আচমত আলি খান অডিটোরিয়াম মিলনায়তনে এই ঢেউটিন এবং চেক বিতরণ করা হয়।

এ সময় সদর উপজেলার নির্বাহী অফিসার সাইফুদ্দিন গিয়াস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াইদুর রহমান খান, স্থানীয় সংসদের প্রতিনিধি আ ফ ম ফুয়াদ, সাবেক কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান সোহাগ তালুকদারসহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top