• জাতীয়: মুফতি কাজী ইব্রাহিমকে আটক করেছে ডিবি *** সময়মতো সব পরীক্ষা সম্পন্ন করা যাবে: শিক্ষামন্ত্রী *** বিএফইউজে নির্বাচন স্থগিত করলো হাইকোর্ট *** কবি শেখ ফজলল করিমের ৮৫তম মৃত্যুবার্ষিকী আজ *** সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহণ আজ *** প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ *** দেশে পৌঁছেছে ফাইজারের আর ২৫ লাখ ডোজ টিকা *** সারাদেশ: লাইসেন্সবিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির অভিযোগে ৬টি প্রতিষ্ঠান থেকে জরিমানা *** মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৪ জনের *** ১৪ ছাত্রের চুল কেটে দেওয়ায় বিশ্ববিদ্যালয়ে আন্দোলন *** রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬ জনের *** সারাবিশ্ব: আবারও ব্যালিস্টিক মিসাইল ছুড়লো উত্তর কোরিয়া *** ৩টি ভিন্ন হামলায় নাইজেরিয়ায় নিহত অন্তত ৫৭ *** সুইডেনের আবাসিক ভবনে বিস্ফোরণ *** ফ্রান্সের প্রেসিডেন্টের গায়ে আবারও ডিম নিক্ষেপ *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৫ হাজারের বেশি *** খেলাধুলা: প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিবের শুভেচ্ছা *** কলকাতার একাদশে ফিরছেন সাকিব *** হার্ট অ্যাটাক করেছেন ইনজামাম *** দেশে ফিরেছে জাতীয় মহিলা ফুটবল দল *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


গোপালগঞ্জে চার লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ করে পুড়িয়ে নষ্ট

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪৩; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৪

গোপালগঞ্জে চার লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ করে পুড়িয়ে নষ্ট

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে চার লক্ষাধিক টাকার অবৈধ চায়না, দুফাইর, গড়া ও ভেষাল জাল জব্দ করে পুড়িয়ে নষ্ট করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ধারাবাশাইল ও বড়ই ভিটা বিলে এ অভিযান চালানো হয়।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌস ওহায়িদ জানান, উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল ও বড়ই ভিটা বিলে অবৈধ জাল দিয়ে মাছ শিকার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ওই বিল থেকে ২টি চায়না, ৩টি ভেষাইল, ৪টি বড় দুহার, ৮টি ছোট দুহার ও ৪টি গড়া জাল এবং সরঞ্জাম জব্দ করা হয়। পরে স্পটে সরঞ্জাম ধ্বংস এবং বাকি চায়না জাল উপজেলা চত্বরে এসে আগুনে পুড়িয়ে নষ্ট হয়।

জব্দকৃত অবৈধ জালের আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষাধিক টাকা। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। ইউএনও আরো বলেন, দেশীয় মাছ রক্ষার্থে এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top