• জাতীয়: দেশে করোনাভাইরাসে মৃত্যু ৬ জনের *** একদিনে ডেঙ্গুতে হাসপাতালে ভর্তি ১১২ জন *** জিআই পণ্যের স্বীকৃতি পাচ্ছে বাগদা চিংড়ি ও ফজলি আম *** আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী *** সারাদেশ: বাড়ছে তিস্তার পানি, রেড অ্যালার্ট জারি *** ভারী বৃষ্টির আভাস, নদীবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত *** রামেকে করোনার উপসর্গে মৃত্যু ৪ জনের *** মমেকে করোনা ও উপসর্গে মারা গেছেন ২ জন *** সারাবিশ্ব: কেরলার পর বন্যার কবলে উত্তরাখণ্ড, নিহত অর্ধশত *** টেক্সাসে প্লেন বিধ্বস্ত, সব যাত্রী জীবিত *** এবার সাবমেরিন থেকে ক্ষেপণাস্ত্র ছুঁড়ল উ. কোরিয়া *** খেলাধুলা: রাতে মুখোমুখি শ্রীলঙ্কা-আয়ারল্যান্ড ***বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন অ্যালেন *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


প্রধানমন্ত্রীর জন্মদিনে মুকসুদপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ঔষধ বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:০৭; আপডেট: ২১ অক্টোবর ২০২১ ০৮:১৯

প্রধানমন্ত্রীর জন্মদিনে মুকসুদপুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ঔষধ বিতরণ

গোপালগঞ্জের মুকসুদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার গোহালা ইউনিয়নের নওখন্ডা প্রাথমিক বিদ্যালয়ে গোপালগঞ্জ সোশ্যাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন মুকসুদপুরের আয়োজনে মুক্তিযোদ্ধা এ্যাড. কাজী আব্দুর রশীদ ফাউন্ডেশনের সহযোগিতায় চক্ষু চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত চার শতাধিক চক্ষু রোগীকে বিনা মূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। প্রায় অর্ধশতাধিক ছানিপড়া রোগীকে অপারেশনের জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা: সাইফুদ্দীন আহম্মেদ। গোপালগঞ্জ সোশ্যাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন মুকসুদপুরের যুগ্ম আহ্বায়ক সরদার মজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মমরেজ হোসেন কুদ্দুস, মুক্তিযোদ্ধা আলী মাতুব্বর, গোহালা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অহিদুল আলম ডাবলু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শহীদ মীনা প্রমুখ।

চিকিৎসা ক্যাম্পে ৬ জন চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সকাল থেকে দুপুর পর্যন্ত চিকিৎসা সেবা দেন বলে জানিয়েছেন গোপালগঞ্জ হাসপাতালের সমন্বয়ক দীপক সরকার।

এনএফ৭১/এনজেএ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top