• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী গুরুত্বর আহত

ফকিরহাট থেকে | প্রকাশিত: ২ অক্টোবর ২০২১, ২৩:৩৫

ফকিরহাটে বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী গুরুত্বর আহত

বাগেরহাটের ফকিরহাটে পুজোর কেনাকাটা করতে এসে বাসের ধাক্কায় গুরুত্বর আহত হয়েছেন এক দম্পতি। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও দুর্ঘটনা কবলিত স্থানের মুদির দোকানদার হুমায়ুন কবির বলেন, শনিবার (০২ অক্টোবর) বেলা ১১ টার সময় ফকিরহাট বিশ্বরোড মোড় পার হওয়ার সময় গ্রীনলাইন পরিবহনের দ্রুতগামী একটি ভলবো বাস রাস্তা পার হওয়া মটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা মেট্রো-ব (১৪-০৬৮৪) বাসটি ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিল। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। এসময় ক্ষিপ্ত হয়ে দোকানদারসহ স্থানীয় লোকজন গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম বিশ্বরোড মোড়ে গতি নিরোধক (স্পীড ব্রেকার) স্থাপনের দাবী জানান।

জানা যায়,দুর্ঘটনার শিকার সুশিল আচার্য্য (৫০) ও তার স্ত্রী লক্ষ্মী রানী আচার্য্য (৪৫)বাগেরহাট সদর উপজেলার কোমরপুর গ্রামের বাসিন্দা। তারা বাড়ী থেকে ফকিরহাট বাজারে কেনাকাটা করতে আসার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শিশির বসু বলেন, আহত দুজনের মধ্যে লক্ষ্মী রানীর অবস্থা খুবই আশঙ্কাজনক। তার মাথায় মারত্মক আঘাত লেগে মস্তিস্কে রক্তক্ষরণ হয়েছে। অজ্ঞান অবস্থায় অক্সিজেন দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top