• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আওয়ামীলীগ ধর্মীয় গোঁড়ামিতে বিশ্বাস করে না: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১, ০৩:১০

আওয়ামীলীগ ধর্মীয় গোঁড়ামিতে বিশ্বাস করে না: বাহাউদ্দিন নাছিম

"আওয়ামীলীগ ধর্মীয় গোঁড়ামিতে বিশ্বাস করে না। কোন ধর্মকে ছোট করে উস্কানি দেয়ার কাজও আওয়ামীলীগের প্রকৃত নেতা-কর্মী করতে পারে না।" আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম শুক্রবার দুপুরে রত্নগর্ভা মা আলহাজ্ব নূরজাহান বেগমের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিলে নেতা-কর্মীদের উদ্দেশ্য একথা বলেন।

আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘যারা ধর্মীয় উস্কানি দিয়ে ফায়দা লুটতে চায়, তারা আওয়ামীলীগের হতে পারে না। আওয়ামীলীগ একটি আদর্শের প্রতীক। যারা আওয়ামীলীগ করবে, তারা এলাকার সৎ ব্যক্তি হিসেবে পরিচিত থাকবে। আর যাদের নৈতিক চরিত্র ভালো না, তারা দয়া করে আওয়ামীলীগকে কলুষিত করবেন না।’ তিনি এসময় তার মৃত বাবা-মায়ের জন্যে সবার কাছে দোয়া কামনা করেন। এসময় তার অন্য ভাইয়েরা উপস্থিত ছিলেন।

এছাড়া শুক্রবার দিনব্যাপী মাদারীপুর পৌর শহরের প্রতিটি এতিমখানা ও মাদ্রাসায় কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া মাদারীপুর জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়ার আয়োজন করেন। মহিউদ্দিন আহমেদ আয়ান মডেল মাদ্রাসা ও শিশু সদনে দুপুরে কোরআন খতম করে শিশুদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top