• জাতীয়: দেশে একদিনে করোনায় আরও ৫ জনের মৃত্যু *** একনেকে ১০টি প্রকল্পের অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী *** নাইকো মামলায় খালেদা জিয়ার অভিযোগ গঠন শুনানি পেছালো *** ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চাইলেন মুরাদ *** পদত্যাগ করছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ *** সারাদেশ: নামলো সতর্ক সংকেত, জেঁকে বসবে শীত *** গোপালগঞ্জ মুক্ত দিবস আজ *** সারাবিশ্ব: রাষ্ট্রীয় সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব শ্রিংলা *** ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের মামলা করেছে রোহিঙ্গারা *** সু চির কারাদণ্ডের মেয়াদ কমানোর ঘোষণা *** খেলা: অ্যাশেজের প্রথম টেস্টে নেই অ্যান্ডারসন *** আন্তর্জাতিকে প্রথম উইকেট পেলেন খালেদ *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** 


ড্রেনে পড়ে শিক্ষার্থীর মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১ ১৪:১২; আপডেট: ৭ ডিসেম্বর ২০২১ ২২:০৫

ড্রেনে পড়ে শিক্ষার্থীর মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট

চট্টগ্রামে আগ্রাবাদ মোড়ের মাঝামাঝি এলাকায় ড্রেনে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী সেহরীন মাহবুব সাদিয়ার মৃত্যুর ঘটনায় তার পরিবারকে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মানবাধিকার সংগঠন আইন ও সালিশ কেন্দ্র (আসক) এবং চিলড্রেন চ্যারিটি ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষে এটি জমা দেন ব্যারিস্টার অনিক আর হক।

আবেদনকারী জানিয়েছেন, রিটের ওপর বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে শুনানি হতে পারে।

এর আগে, ২৭ সেপ্টেম্বর রাত ১০টার দিকে নানা ও মামার সঙ্গে চশমা কিনে বাসায় ফেরার পথে ড্রেনে পড়ে যান তিনি। এর পাঁচ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

এনএফ৭১/এমএ/২০২১

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top