বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লঞ্চের ধাক্কায় ধলেশ্বরী নদীতে ট্রলারডুবি

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২২, ০১:২৫

লঞ্চের ধাক্কায় ধলেশ্বরী নদীতে ট্রলারডুবি

নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জে ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ডুবে গেছে যাত্রীবাহী একটি ট্রলার। এতে বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন এ তথ‌্য নিশ্চিত করে জানান, সকালে ধর্মগঞ্জ গুদারাঘাট থেকে পারাপার করছিলো একটি ট্রলার যাত্রী। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী একটি যাত্রীবাহী লঞ্চ ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ডুবে যায় ট্রলারটি।

এসময় ট্রলারের কিছু যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও প্রাথমিকভাবে জানা গেছে, নিখোঁজ রয়েছেন ১০ জন। তাদের উদ্ধারে কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিস অভিযান চালাচ্ছে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top