শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চকরিয়ায় দুর্ঘটনায় পিকআপচালকের নেই কোনও ড্রাইভিং লাইসেন্স!

কক্সবাজার থেকে | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০২২, ০৩:০১

চকরিয়ায় দুর্ঘটনায় পিকআপচালকের নেই কোনও ড্রাইভিং লাইসেন্স!

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ৫ ভাই নিহতের ঘটনায় আটক পিকআপচালক সাইফুলের নেই কোনও ড্রাইভিং লাইসেন্স। তবুও তিনি দুই বছর ধরে পিকআপসহ বিভিন্ন যান চালিয়ে আসছেন। চকরিয়ায় দুর্ঘটনার এক সপ্তাহ আগে তিনি পিকআপটি চালানো শুরু করেন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান এলিট ফোর্সটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

র‍্যাব জানিয়েছে, সাইফুলের কোনো ড্রাইভিং লাইসেন্স না থাকলেও দীর্ঘ দুই বছর ধরে তিনি পিকআপ, চাঁদের গাড়ি ও তিন টনের ট্রাকসহ বিভিন্ন ধরনের যান চালানোর কাজে নিয়োজিত ছিলেন। ঘটনার এক সপ্তাহ আগে তিনি পিকআপটি মালিকের কাছ থেকে দৈনিক ৫০০ টাকা মজুরিতে চালানো শুরু করেন। ইতোপূর্বে তিনি বান্দরবানের লামাতে একটি রাবার বাগানে চাকরি করতেন।

ঘন কুয়াশা ও বেপরোয়া গতির কারণে পিকআপের নিয়ন্ত্রণ হারিয়ে চকরিয়ায় একই পরিবারের বেশ কজন সদস্যকে চাপা দেন চালক সাইফুল। ওই ঘটনায় মারা যান পাঁচ সহোদর । বাবার শ্রাদ্ধ শেষে তারা শ্মশান থেকে ফিরছিলেন। দুর্ঘটনার পর মালিকের নির্দেশনায় চালক আত্মগোপনে চলে যান।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top