• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাকিমপুর হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় চিকিৎসক ও নার্সকে পুরুস্কৃত করার ঘোষনা

দিনাজপুর থেকে | প্রকাশিত: ২৩ মার্চ ২০২২, ০৯:৫৫

হাকিমপুর হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় চিকিৎসক ও নার্সকে পুরুস্কৃত করার ঘোষনা

দিনাজপুরের হাকিমপুর হাসপাতাল সুষ্ঠু ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় ভালো মানের সেবা প্রদানকারি চিকিৎসক ও নার্সকে পুরুস্কৃত করার ঘোষনা দিলেন উপজেলা স্বাস্থ্য কমিটি। হাকিমপুর উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে কমিটির সভাপতি দিনাজপুর ৬ সংসদ সদস্য এমপি শিবলি সাদিক এর অনুমতিক্রমে কমিটির সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ এর সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নুর-এ আলম,মেয়র জামিল হোসেন চলন্ত,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শ্যামল কুমার দাস,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী,প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,পানামা পোর্ট এর জনসংযোগ কর্মকতার্ সোহরাফ হোসেন প্রতাব মল্লিক,প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন সহ স্বাস্থ্য কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের৷ সভায় হাকিমপুর উপজেলায় কোভিড-১৯ প্রতিরোধে কোন ধরনের অবহেলা না করে সবাইকে সতর্কতা অবলম্বন ও সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া, সভায় হাসপাতালের রোগীদের সুষ্ঠু চিকিৎসা প্রদান ও ব্যবস্থাপনার উন্নয়নের স্বার্থে রোগীর রোগ নির্ণয়ের স্বার্থে জরুরী ভিত্তিতে ইসিজি মেশিন, এক্সরে মেশিন, বায়ো ক্যামেষ্ট্রি এনালাইজার মেশিনসহ অন্যান্য যন্ত্রপাতির ব্যবস্থা গ্রহণ এবং চিকিৎসা গ্রেটিং মান তেরো তম থেকে চতুর্থ তমে উন্নত করায় কর্তবরত চিকিৎসকদের ধন্যবাদ ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় । এছাড়াও প্রতি ৬ মাস পরপর ভালো মানের সেবা প্রদানকারি চিকিৎসক ও নার্স কে পুরুস্কৃত করার ঘোষনা দেন উপজেলা স্বাস্থ্য কমিটি ।

হাসপাতালের ভবনের অভ্যন্তরীন বিদ্যুৎ সমস্যার নিরসন এবং রাতের বেলা হাসপাতাল এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরনে হাসপাতালের প্রহরীর না থাকায় প্রহরী নিয়োগ বিষয়ে কথা হয়, হাসপাতালের সার্জিকেল বিভাগ একেবারে চিকিৎসা হীন এবং এক মাত্র জেনারেটর টি দীর্ঘ দিন যাবৎ বিকল সেটি মেরামতের কোন আলোচনা ছাড়াই মাসিক সভা সমাপ্ত হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top