• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটের একাধিক মামলার পালাতক আসামী হিরণ ডাকুয়া র‌্যাবের হাতে গ্রেপ্তার

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২, ০৩:৩৫

ফকিরহাটের একাধিক মামলার পালাতক আসামী হিরণ ডাকুয়া র‌্যাবের হাতে গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাট উপজেলার চোরচক্রের মূলহোতা, ডাকাতিসহ একাধিক মামলার পলাতক আসামী হিরন ডাকুয়া ওরফে মতি (৪২) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। গ্রেপ্তারের পর আসামীকে সোমবার মধ্যরাতে ফকিরহাট মডেল থানায় হস্তান্তরের বিষয়টি র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করেছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৬)এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ১৫ জানুয়ারি উপজেলার খাজুরা এলাকায় একটি বাড়ি থেকে ৬০ হাজার টাকা মূল্যের একটি গরু চুরি হওয়ায় ভুক্তভোগী ফকিরহাট থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। তদন্তে র‌্যাব জানতে পারে এ অঞ্চলে চোর চক্রের মূল হোতা উপজেলার সুন্দরঘোনা গ্রামের রশিদ ডাকুয়ার ছেলে হিরণ ডাকুয়া ওরফে মতি। বিষয়টি নিশ্চিত হয়ে সোমবার (০৪ এপ্রিল ২০২২) র‌্যাব-৬ সদর কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট শহরের কেন্দ্রিয় শহীদ মিনার এলাকা থেকে রাত ১১টায় তাকে গ্রেপ্তার করে।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, আসামী হিরন ডাকুয়া ওরফে মতি দীর্ঘদিন যাবত ডাকাতি, চুরি, ছিনতাই ও চাঁদাবাজির মাধ্যমে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলো এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, চুরিসহ একাধিক মামলা রয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত আসামী হিরন ডাকুয়া ওরফে মতিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top