• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খতনা করতে গিয়ে গোপনাঙ্গ কর্তন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ০৩:৩১

খতনা করতে গিয়ে গোপনাঙ্গ কর্তন

কক্সবাজারের মহেশখালীতে খতনা করতে গিয়ে এক শিশুর গোপনাঙ্গ কেটে ফেলার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার (১২ এপ্রিল) মহেশখালীর সিপাহীরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিকেলে র‍্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. বিল্লাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন-মহেশখালী সিপাহীরপাড়া এলাকার মো. ইসলামের দুই ছেলে জয়নাল আবেদীন (৩৫) ও মিজানুর রহমান (২৮)।

র‍্যাব জানায়, গত ২৮ নভেম্বর এ ঘটনা ঘটে। আট বছর বয়সী ওই শিশুকে খতনা করাতে মহেশখালী উপজেলার ছোট মহেশখালীর সিপাহীর পাড়ার মেসার্স জাহেদ মেডিকোতে নিয়ে যাওয়া হয়। সেখানে পল্লীচিকিৎসক জয়নাল আবেদীন শিশুটির খৎনা করার সময় গোপনাঙ্গ কেটে ফেলেন। এতে শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার বাবা-মা তাকে অন্য একটি হাসপাতালে ভর্তি করান।

ঘটনার পর পল্লীচিকিৎসক ও তার সহযোগী শিশুটির বাবা-মাকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনসহ মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেন। পরে গত ১০ ফেব্রুয়ারি শিশুর বাবা বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে মহেশখালী থানায় একটি মামলা করেন। ওই মামলায় অভিযানে নেমে মহেশখালীর সিপাহীরপাড়া এলাকা থেকে এজাহারভুক্ত ওই দুই আসামিকে গ্রেফতার করে র‍্যাব।

এএসপি মো. বিল্লাল উদ্দিন জানান, আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top