• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন ব্র্যান্ড ইয়াবার ‘সানডে’ চালান জব্দ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ০২:৪৮

নতুন ব্র্যান্ড ইয়াবার ‘সানডে’ চালান জব্দ

ছয় লাখ ৯০ হাজার ইয়াবাসহ কক্সবাজারের উখিয়ার রাজাপালংয়ের করইবুনিয়া সীমান্ত থেকে পাঁচজনকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (১৯ এপ্রিল) থেকে শুক্রবার (২২ এপ্রিল) মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে এগুলো জব্দ করা হয়।

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মেহেদী হাসান কবির।

বিজিবি জানায়, করইবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে ফাতেমার স্বামী ইকবাল হোসেনের বাড়ি থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। এরপর রেজুপাড়া থেকে আরও ছয় লাখ ইয়াবা উদ্ধার করা হয়। সবশেষ গর্জনবুনিয়া থেকে ৪০ হাজার ইয়াবাসহ রফিকুল আলমকে আটক করে বিজিবি।

লেফটেন্যান্ট কর্নেল মেহেদী হাসান কবির জানান, ঈদকে টার্গেট করে মিয়ানমার থেকে আসা এ চালানটি কয়েক হাত ঘুরে ঢাকা পৌঁছাতো। ঢাকায় ইয়াবার নতুন ব্র্যান্ড ‘সানডে’র চাহিদা বেশি। জব্দ করা ছয় লাখ ৯০ হাজার ইয়াবার মধ্যে তিন লাখ সানডে ব্র্যান্ডের। শনিবার সকালে উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পাঁচজনকে হস্তান্তর করা হয়েছে। পুলিশ তাদের গ্রেফতার দেখিয়েছে।

বিজিবির রামুর সেক্টর কমান্ডার কর্নেল আজিজুর রউফ বলেন, সানডে একজন নারীর নাম। ওই নারীর পরিবার এই ইয়াবা উৎপাদন করে। দেশে প্রথমবারের মতো সানডের চালান ধরা পড়লো।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top