শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাছ কেনাকে কেন্দ্র করে বাবার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ০৪:০৭

মাছ কেনাকে কেন্দ্র করে বাবার মৃত্যু

নওগাঁর বদলগাছীতে মাছ কেনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে শামসুল ইসলাম (৫৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের চাকরাইল বটতলী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শামসুল ইসলাম একই গ্রামের মৃত অবির উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকে ঘাতক শিপন (৩৫) পলাতক রয়েছেন। তিনি চাকরাইল গ্রামের মজনু হোসেনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে বটতলী বাজারে মাছ কেনার জন্য ৭০ টাকা কেজি দাম বলছিলেন শামসুল। এ সময় শিপন এসে তাকে তিরস্কার করে বলেন, ‘এই টাকায় কি মাছ কেনা যাবে?’ এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে স্থানীয়রা তাদের সরিয়ে দেন। বাজার থেকে শামসুল বাড়ি যাচ্ছিলেন।

এ সময় বাজারের কাছেই ব্রিজের পাশে পেছন থেকে সাইকেলে এসে তাকে ধাক্কা দেন শিপন। এতে শামসুল মাটিতে পড়ে গেলে শিপন চলে যায়। তিনি দাঁড়ানোর চেষ্টা করলে আবারও পড়ে গিয়ে কপালে আঘাত পেয়ে সামান্য কেটে যায়। এরপর তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা এসে তার মাথায় পানি দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শামসুলের ছোট মেয়ে শারমিন অভিযোগ করে বলেন, ‘আমাদের একটি ছাগল আছে যা কেনার জন্য বেশ কিছুদিন ধরে প্রতিবেশী শিপন তাগাদা দিচ্ছিল। কিন্তু আমরা ছাগলটি বিক্রি করবো না। এই ক্ষোভ থেকেই হয়তো বাবাকে হত্যা করেছেন।’।

ঘটনার ব্যাপারে জানতে শিপনের বাড়িতে গেলে তার বাড়ির দরজা বন্ধ পাওয়া যায়। এ সময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। পরে মোবাইলে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় নিহত শামসুলের বড় মেয়ে কনিকা খাতুন বাদী হয়ে শিপনকে আসামি করে বদলগাছী থানায় একটি হত্যা মামলা করেছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top