• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বড় পুকুরিয়া কয়লাখনি শ্রমিকদের বিক্ষোভ শেষে আলটিমেটাম

দিনাজপুর থেকে | প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২, ০৮:০৫

বড় পুকুরিয়া কয়লাখনি শ্রমিকদের বিক্ষোভ শেষে আলটিমেটাম

দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনির শ্রমিকরা বকেয়া বেতন ভাতা প্রদান ও শ্রমিকদের স্ব স্ব কর্মস্থলে যোগদান করার দাবিতে বিক্ষোভ সমাবেশে ৭২ ঘন্টার আলটিমেটাম দিয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় বড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিকরা একটি বিক্ষোভ মিছিল বের করে বড় পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্র ও কয়লাখনি এলাকার রাস্তা প্রদক্ষিণ শেষে খনির কয়লা ডেলিভেরি গেটে গিয়ে সমাবেশ করে।

এ সময় বক্তব্য দেন বড় পুকুরিয়া কয়লাখনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আবু সুফিয়ানসহ অনেকে। বক্তারা বলেন, ইতিপূর্বে তিনদিনের বিক্ষোভ কর্মসূচি পালন সহ স্মারকলিপি দিয়েছিলাম। কিন্তু খনি কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোন সুরাহা করেনি। আমরা বকেয়া বেতন ভাতা না পেয়ে পরিবার পরিজন নিয়ে অতিকষ্টে দিনাতিপাত করছি। তাই আমাদের উক্ত দুই দফা দাবী মেনে নেয়ার জন্য ৭২ ঘন্টার সময় দেয়া হলো। এই ৭২ ঘন্টার মধ্যে খনি কর্তৃপক্ষ দাবী মেনে না নিলে আমরা পরিবার পরিজন সহ খনির গেটে অবস্থান ধর্মঘট পালন শুরু করবো। এ সময় খনি গেটে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top