• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাজেক যাবেন রাষ্ট্রপতি, পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা নেই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ মে ২০২২, ০৩:১৬

সাজেক যাবেন রাষ্ট্রপতি, পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা নেই

অবকাশ যাপনে ১২ থেকে ১৪ মে তিনদিনের জন্য সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তবে এই সময় সাধারণ পর্যটকদের জন্য চালু থাকবে রিসোর্ট-কটেজ।

শনিবার (৩০ এপ্রিল) রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে জেলা প্রশাসন থেকে সাজেকে কিছু রিসোর্ট বুকিং করা হয়েছে। বাকি রিসোর্ট ও কটেজ সাধারণ পর্যটকদের জন্য উন্মুক্ত থাকবে। যেহেতু রাষ্ট্রপতি সাজেকে অবস্থান করবেন, তাই এসময় পর্যটকদের বাড়তি নিরাপত্তার মধ্যে থাকতে হবে।

এর আগে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে রাঙ্গামাটি জেলা প্রশাসকসহ বাঘাইহাট সেনা জোন কমান্ডারের সমন্বয়ে সাজেকে একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সাজেক রিসোর্ট মালিক সমিতির ফেসবুক পেজে জানানো হয়, রাষ্ট্রপতির সাজেক সফর উপলক্ষে ৯ থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সব রিসোর্ট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। পরে সিদ্ধান্তের ক্ষেত্রে কিছু পরিবর্তন আনা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top