• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


নিম্নমানের উপকরণ ব্যবহারে উঠে যাচ্ছে সড়কের কার্পেটিং

নীলফামারী থেকে | প্রকাশিত: ১৮ মে ২০২২ ২২:৫১

নিম্নমানের উপকরণ ব্যবহারে উঠে যাচ্ছে সড়কের কার্পেটিং

নীলফামারীর সৈয়দপুর উপজেলা বোতলাগাড়ী ইউনিয়নে রাস্তা সংষ্কারের কাজে নিম্নমানের উপকরণ ব্যবহার করায় উঠে যাচ্ছে সড়কের কার্পেটিং।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বসুনিয়াপাড়া ব্রীজ হতে পাঠানপাড়াগামী সড়কের শ্বাষকান্দর কাঙ্গালপাড়া ভাই ভাই মোড় থেকে প্রামাণিক পাড়া পর্যন্ত সংষ্কার করা হচ্ছে। এক হাজার ৪শ' মিটার দৈর্ঘ্যর এই সংষ্কার কাজের প্রায় তিনভাগ ইতিমধ্যে শেষ করা হয়েছে।

এ সময় স্থানীয়রা অভিযোগ করে বলেন, রমজান মাসের মাঝামাঝি সময়ে রাস্তার কাজ শুরু করা হয়েছে। ঈদুল ফিতরের ৩-৪ দিন আগে সম্পন্নকৃত অংশে কার্পেটিং করা হয়। এ কাজে নিম্নমানের উপকরণ ব্যবহার করায় হাত দিয়ে টানতেই কার্পেটিংয়ের পাথর উঠে আসছে।

এ ব্যাপারে প্রকল্প কর্মকর্তা প্রকৌশলী মোখছেদুল ইসলাম ও উপজেলা প্রকৌশলী এ এস এম রেজা আলী জানান, এলাকাবাসীর অভিযোগ ঠিক নয়। কাজের মান ভালো। তারপরও বৃষ্টি হওয়ায় হয়তো কোথাও কোথাও একটু মাটি ডেবে সামান্য গর্ত হয়েছে। এটা হতেই পারে। রাস্তার কাজ এখনও শেষ হয়নি। বাকি কাজ শেষ করে যেখানে সমস্যা দেখা যাবে তা ঠিক করে নেয়া হবে।

তিনি জানান, ৭২ লাখ ৯ হাজার ২শ' টাকা বরাদ্দে এই কাজটি করছে মেসার্স মহসেনা এন্টারপ্রাইজ। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কানিয়ালখাতার এই প্রতিষ্ঠানের বেশ সুনাম রয়েছে। তাই তাদের কাজ নিয়ে আমরা কখনই চিন্তিত নই। মেয়াদকালে কোন ত্রুটি হলে তারা তা মেরামত করে দিবে।

এনএফ৭১/আরআর/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top