• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


ফকিরহাটে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৬ জুন ২০২২ ২৩:০২

ফকিরহাটে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হক ও তার চাচাতো ভাই শহিদুল হক সাবুর বাড়িতে ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার ছোট খাজুরা গ্রামের মৃত হযরত আলী শেখের ছেলে মো. ইমরান শেখ (৩৫), জাড়িয়া কাহারডাঙ্গা গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মো. দেলোয়ার হোসেন (৪৩) এবং ছোট খাজুরা গ্রামের নুর ইসলাম শেখের ছেলে রাকিব শেখ (২৬)।

আটককৃতদের বৃহস্পতিবার (১৬ ‍জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ পর্যন্ত উক্ত মামলায় মোট ৪জন সন্দিগ্ধ আসামীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানান, আটককৃত মো. ইমরান শেখ কে রূপসা থানার আইচগাতী ক্যাম্পের পুলিশের সহযোগীতায় খুলনা জেলার যুগিহাটী মুচিপাড়া তার শ্বশুর নূর ইসলাম শেখের বাড়ী থেকে ১৫জুন আটক করা হয়। এছাড়া লখপুর ইউনিয়নের জাড়িয়া কাহারডাঙ্গা গ্রাম থেকে মো. দেলোয়ার হোসেন আটক করা হয়। রাকিব শেখ ছোট খাজুরা গ্রামের বাড়ী থেকে আটক করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় জানান, ০১ জুন রাত অনুমান ৩টার দিকে লখপুর গ্রামের শহিদুল হক সাবুর বসতবাড়ীতে ডাকাতদল প্রবেশ করে পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, স্বর্নালংকার, হাত ঘড়ি ও অন্যান্য জিনিসপত্রসহ ৪লক্ষ ৮০হাজার টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এছাড়াও ওই রাতে লখপুর গ্রামে বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. মহিবুল হকের বাড়িতে ডাকাতদল প্রবেশ করে ঘরের জিনিসপত্র তছনছ করে। তবে সেখান থেকে কিছু নিতে পারেনি বলে পুলিশ জানিয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top