• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাংবাদিকের বাড়িতে দিনে-দুপুরে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৪:৪৭

সাংবাদিকের বাড়িতে দিনে-দুপুরে ডাকাতি

সাভারে পল্লী বিদ্যুৎতের লোক পরিচয় দিয়ে দিনে-দুপুরে এক সাংবাদিকের বাসা থেকে নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে করে নিয়ে গেছে ডাকাতরা।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে সাংবাদিক আরজু মীরের বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাংবাদিক আরজু মীর দৈনিক যায়যায়দিন পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি।

আরজু মীর বলেন, সকাল ১১টার দিকে তিন ব্যক্তি বাড়িতে আসেন। তারা নিজেদের পল্লী বিদ্যুৎ অফিসের লোক পরিচয় দেন। এক পর্যায়ে তারা ঘরে ঢুকে মোটা স্কচটেপ ও উড়না দিয়ে আরজু মীরের স্ত্রীর মুখ, হাত ও পা বেঁধে ফেলে এবং ছেলে অনন্ত মীরকে (৭) আটকে রাখে। এসময় ডাকাতরা আলমারি থেকে নগদ ২৫/২৬ হাজার টাকা, হিরার একটি আংটি, দুটি নাকফুল, ল্যাপটপ ও মোবাইল লুট করে পালিয়ে যায়। পরে ছেলের সহায়তায় স্ত্রী হাত পায়ের বাঁধন খুলে চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে।

হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top