• জাতীয়: অকেজো যানবাহন-যন্ত্রপাতি নিলামে তুলবে ডিএনসিসি *** ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হবে ছয় লেন *** ডলার-রিঙ্গিতের বদলে হুইল সাবান দিয়ে প্রতারণা *** হেনোলাক্স গ্রুপের এমডি ও পরিচালক গ্রেপ্তার *** সারাদেশ: চলতি মাসে আবার ভারী বর্ষণ ও বন্যার পূর্বাভাস *** ১৩ বন্যপ্রাণী সুন্দরবনে অবমুক্ত *** বরিশাল রুটে কমেছে লঞ্চের যাত্রী, ভোলা রুটে স্বাভাবিক *** সারাবিশ্ব: যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে গুলি, নিহত ৬ *** আফগানিস্তানে জরুরি সহায়তা পাঠাল বাংলাদেশ *** সিডনিতে বন্যায় অর্ধলক্ষ মানুষকে নিরাপদ স্থানে সরার আহ্বান *** খেলা: সাকিব বিশ্বকাপের আগে খেলতে যাবেন সিপিএলে *** কক্সবাজারে ২০ একর জমি বুঝে পেলো বাফুফে *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


নীলফামারীতে ট্রাক্টর-ভ্যান সংঘর্ষ, নিহত ২

নীলফামারী থেকে | প্রকাশিত: ১ আগস্ট ২০২২ ১৭:১৪

নীলফামারীতে ট্রাক্টর-ভ্যান সংঘর্ষ, নিহত ২

নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টর ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার বোড়াগাড়ী জলঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া এলাকার মৃত, শুকারু মামুদের ছেলে ভ্যান চালক আফসারুল ইসলাম (৪৫) ও ডিমলা বড় সমজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম (২৫)। এ ঘটনায় নিহত জহুরুলের বোন লিমা আক্তার গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়।

স্থানীয়রা জানান, ওইদিন দুপুরে জলঢাকা-বোড়াগাড়ী সড়কের একবোট এলাকায় ঠাকুরগাও থেকে চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দুইজন যাত্রী নিয়ে একটি ভ্যান বোড়াগাড়ীর দিকে আসছিলো। এ সময় নতুন মসজিদের সামনে ট্রাক্টরের এক্সেল ভেঙ্গে গেলে ট্রাক্টরের ড্রাইভার গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ট্রাক্টরটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ট্রাক্টরে থাকা বস্তা বোঝাই চাল ভ্যান গাড়ীর উপরে পরলে ভ্যানচালকসহ যাত্রীরা চালের বস্তার নিচে পড়ে যানডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদ উন নবী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কর্মকর্তা ডাঃ আবু সাঈদ দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই জহুরুল ইসলাম নামে একজনের এবং রংপুরে নিয়ে যাওয়ার পথে ভ্যান চালক আফসারুল মারা যান।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। আইনী কার্যক্রম শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top