• জাতীয়: ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্ক অব্যাহত থাকবে *** রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ *** বাংলাদেশে স্বচ্ছ নির্বাচন চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস *** ৬৭৯ জনের দেহে করোনা শনাক্ত *** সারাদেশ: এক ঘণ্টা বাড়তে পারে অফিসের সময়সূচি *** কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু *** সাফজয়ী পাহাড়ের ৫ ফুটবলারকে পাহাড়ী বরণ *** সারাবিশ্ব: আবারও ক্ষেপণাস্ত্র ছুড়লো উত্তর কোরিয়া *** উত্তর কোরিয়া ‘নিষ্ঠুর স্বৈরতান্ত্রিক’ দেশ : কমলা হ্যারিস ২২ *** ভারতে অবিবাহিত নারীরাও গর্ভপাত করতে পারবেন : সুপ্রিম কোর্ট *** খেলা: বিশ্বকাপের আগে দুঃসংবাদ পেলো ভারতীয় দল *** ফাইনালে উঠতে পারলো না সাকিবের গায়ানা *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা

ফকিরহাট থেকে | প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২ ১৬:১৩

ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা

বাগেরহাটের ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্স এর পৃথক দুটি অভিযানে দুই মাদক কারবারীকে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী ও ধনপোতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া দুপুর ৩টায় ফকিরহাট সদর থেকে অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চালানোর অপরাধে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. মোসাদ্দেক হোসেন ও উপ-পরিদর্শক মোসাম্মত রাফিজা খাতুন জানতে পারেন ফকিরহাটের বেতাগায় দুই মাদক কারবারী মাদকসহ অবস্থান করছেন। তথ্য নিশ্চিত হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা দল ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেনের নেতৃত্বে ফকিরহাট মডেল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে মাদক কারবারীদের আটক করেন। 

আটককৃতরা হলেন, উপজেলার চাকুলী গ্রামের নুরুল হক নিকারীর ছেলে মো. সিরাজুল ইসলাম নিকারী (২৫) ও ধনপোতা ৩নং ওয়ার্ডের জাকারিয়া শেখের ছেলে মো. আওয়াল শেখ (২৮)। মো. সিরাজুল ইসলামের কাছ থেকে ৩০ গ্রাম ও মো. আওয়াল শেখের কাছ থেকে ৪০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাজা পুড়িয়ে ফেলা হয়েছে। 

অপর এক অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চলানোর অপরাধে ৩টি মটরসাইকেল জব্দ করেন এবং চালক কিশোরদের সতর্ক করে ছেড়ে দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সড়ক নিরাপদ রাখতে অভিযান চালানো হয়েছে। জেলা প্রশাসক বাগেরহাট মহোদয়ের নির্দেশনাক্রমে জনস্বার্থে অভিযান অব্যহত থাকবে। 

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top