• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিখোঁজের সাড়ে ৯ মাস পর বাসায় ফিরলেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০১:৩২

নিখোঁজের সাড়ে ৯ মাস পর বাসায় ফিরলেন ব্যবসায়ী

২০২১ সালের ৬ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামের ব্যবসায়ী ইমাম মেহেদী হাসান ডলার। নিখোঁজের পরপরই পরিবারের সদস্যরা অভিযোগ করেছিলেন, ডলারকে তুলে নিয়ে 'গুম' করা হয়েছে।

তবে নিখোঁজের সাড়ে ৯ মাস পর পরিবারের কাছে ফিরে এসেছেন ডলার। গত শনিবার (২৭ আগস্ট) ভোরে তিনি নিজেই ফুলবাড়িয়া পৌর এলাকার নিজ বাসায় ফেরেন।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে ডলারের বাবা লাল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমার ছেলেকে ফিরে পেয়েছি। কারা নিয়ে গেছে, কেন নিয়ে গেছে এবং কে দিয়ে গেছে, এসব বিষয়ে কিছুই সে আমাদের বলেনি।

ডলারের বাবা আরও বলেন, গত শনিবার ভোরে আমার ছেলে ফুলবাড়িয়া বাজারের বাসায় আসে। বাসায় আসার পর থেকে সে শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত। তাই চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছে। সে ফিরে আসায় আমরা খুবই খুশি।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মেহেদী হাসান ফিরে এসেছে এটি গতকাল সোমবার থেকে আমরাও শুনছি। শোনার পর বাড়িতে পুলিশ পাঠিয়েছিলাম। কিন্তু কাউকেই পাওয়া যায়নি। কেউ ফোনও ধরছেন না।

এর আগে, গত বছরের ৬ নভেম্বর ফুলবাড়িয়া উপজেলার তার নিজ গ্রাম ছনকান্দা থেকে নিখোঁজ হন মেহেদী। নিখোঁজের ঘটনায় ৮ নভেম্বর মেহেদীর বাবা লাল মাহমুদ ফুলবাড়িয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

প্রথম থেকেই মেহেদী স্ত্রী মোমতাহেনা পিংকীর অভিযোগ ছিল, আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে মেহেদী হাসানকে তুলে নিয়ে গুম করা হয়েছে।

এরপর মেহেদীর স্ত্রী গতবছর ১৭ নভেম্বর ময়মনসিংহ প্রেস ক্লাবে ও পরে গত ৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে স্বামীর সন্ধান চান। সংবাদ সম্মেলনে মোমতাহেনা পিংকি জানিয়েছিলেন, ৬ নভেম্বর ফুলবাড়িয়ায় নিজেদের মাছের খামার থেকে বাড়ি ফেরার সময় তার স্বামী ইমাম মেহেদী হাসান নিখোঁজ হন। প্রত্যক্ষদর্শীর বরাতে তিনি জানতে পারেন, ওই দিন বিকেল ৫টার দিকে একটি সাদা মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেলে একদল লোক মেহেদী হাসানকে উঠিয়ে নিয়ে যায়।

এরপর তারা ফুলবাড়িয়া থানা ও ময়মনসিংহের সিআইডি কার্যালয়ে গিয়েছিলেন এবং স্বামী নিখোঁজের ১ সপ্তাহ পর ময়মনসিংহ ডিবি কার্যালয়ে যান বলেও জানিয়েছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top