• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাঙ্গামাটির জুরাছড়িতে ১৪৪ ধারা জারি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০২:৩৮

রাঙ্গামাটির জুরাছড়িতে ১৪৪ ধারা জারি

রাঙ্গমাটিতে তিন উপজেলার পর এবার জুরাছড়ির যক্ষ্মাবাজার এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। একই সময়ে বিএনপি ও আওয়ামী লীগের ডাকা কর্মসূচিকে কেন্দ্র করে বুধবার (৩১ আগস্ট) সেকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলার যক্ষ্মাবাজার এলাকায় বুধবার বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। অন্যদিকে একই স্থানে একই সময়ে সভা ও সমাবেশের আয়োজন করে আওয়ামী লীগ। এতে শৃঙ্খলা বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে। তাই বুধবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যক্ষ্মাবাজার ও তার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

এর আগে পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে কাপ্তাই, লংগদু ও সদর উপজেলায় ১৪৪ জারি করা হয়েছিল।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top