• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


নিখোঁজের ছয় বছর পর যুবকের কঙ্কাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২ ২২:৩৩

নিখোঁজের ছয় বছর পর যুবকের কঙ্কাল উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের ছয় বছর পর খাইরুল মীর (৩৫) নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার কানুদাশকাঠি গ্রাম থেকে এ কঙ্কাল উদ্ধার করা হয়।

ঝালকাঠি সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার মো. এহসানুল হক জানান, ২০১৭ সালের ৯ সেপ্টেম্বর বাড়ি থেকে খাইরুলকে মোবাইল ফোনে ডেকে নেয় ফোরকান নামের এক মাদক ব্যবসায়ী। কথা-কাটাকাটির একপর্যায়ে খাইরুলকে পিটিয়ে হত্যা করা হয়।

তিনি বলেন, হত্যাকাণ্ডে অংশ নেন সোহাগ, মনির, গিয়াস ও ফোরকান। পরে খাইরুলের লাশ দ্রুত মাটিচাপা দেন তারা। ঘটনার একমাস পরে কবর থেকে লাশ তুলে কানুদাশকাঠি গ্রামের একটি মসজিদের পেছনে পুনরায় মাটিচাপা দেয় ওই চারজন।

এহসানুল হক জানান জানান, এদিকে নিখোঁজের ঘটনায় খাইরুলের ছোট ভাই সিরাজুল ইসলাম সিরাজ বাদী হয়ে ২০১৭ সালের ২৪ সেপ্টেম্বর রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই বছরের ২৬ ডিসেম্বর মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত সোমবার (৩ অক্টোবর) মিরাজুল ইসলাম মিজু নামের একজনকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকারীদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দেন তিনি। পরবর্তীতে তার দেওয়া তথ্যর ভিত্তিতে বুধবার কানুদাশকাঠি গ্রাম থেকে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধার করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top