• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাকিমপুরে ৮৭জন বীর মুক্তিযোদ্ধার ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড প্রদান।

হিলি থেকে | প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০৪:২৬

হাকিমপুরে ৮৭জন বীর মুক্তিযোদ্ধার ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড প্রদান।

দিনাজপুরের হাকিমপুরে বীর মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড প্রদান করা হয়েছে। ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড হাতে পেয়ে বীর মুক্তিযোদ্ধারা সকলে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

রোববার (১৬ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড তুলে দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর-এ আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা, পৌর মেয়র জামিল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, মুক্তিযোদ্ধা সামছুল, থানার ওসি আবু সায়েম মিয়া, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জীবিত ৪৯জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে ও মৃত ৩৮জন বীর মুক্তিযোদ্ধার পরিবারের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top