• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিলেটে বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১১:৪৩

সিলেটে বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা

সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে যুবলীগের কেক কাটা অনুষ্ঠানে হামলার ঘটনায় বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে। 

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে গোয়ালাবাজার ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলাটি করেন।

সিলেটে একটি মামলা হয়েছে ওসমানীনগর থানায়, অপর মামলাটি হয়েছে বিয়ানীবাজার থানায়। এই দুই মামলায় ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, এ দুটি মামলা পুরোপুরি উদ্দেশ্যমূলকভাবে করা হয়েছে। গণসমাবেশের আগে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করতেই এ মামলা করা হয়েছে। তবে এসব মামলা-হামলা উপেক্ষা করে গণসমাবেশে মানুষের ঢল নামবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top