• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খাবারের লোভ দেখিয়ে শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ গ্রেফতার

নিশি রহমান | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২, ২০:১৬

বৃদ্ধ গ্রেফতার

নওগাঁর রাণীনগরে খাবার জিনিস দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে তিন বছর বয়সি এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মামলার ২৭ দিন পর অভিযুক্ত শফির মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার বিকালে মান্দা উপজেলার জশোপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ৬ নভেম্বর দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী শফির মোল্লা শিশুকে খাওয়ার জিনিস দেওয়ার প্রলোভন দিয়ে বাড়ির ভেতরে ডেকে নিয়ে শিশুকে নানাভাবে যৌন নিপীড়ন করে। শিশুটির চিৎকার শুনে তার মা অভিযুক্তের বাড়িতে প্রবেশ করলে তাকে গালিগালাজ করে বের করে দেয়। পরে বাড়ি গিয়ে শিশুটি যন্ত্রণায় কান্না করতে করতে তার মাকে বিষয়টি খুলে বলে। ওইদিন শিশুটিকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করে। পরে ১০ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদি হয়ে শফির মোল্লাকে আসামি করে ৮ নভেম্বর রাণীনগর থানায় যৌন নিপীড়নের মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত শফির মোল্লা পলাতক ছিলেন। গোপন সূত্রে আসামির অবস্থান নিশ্চিত করে মান্দা থানা পুলিশের সহযোগীতায় আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগী শিশুর বাবা জানান, মামলার পর থেকেই আসামির পরিবার আমাদের বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিচ্ছিল। অবশেষে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে। এখন ন্যায় বিচার পাব এমন প্রত্যাশা করছি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top