• *** জাতীয় *** উপনির্বাচন উপলক্ষে ৬ আসনে ১ ফেব্রুয়ারি সাধারণ ছুটি ঘোষণা *** পথ হারিয়ে পদযাত্রা শুরু করেছে বিএনপি: ওবায়দুল কাদের *** দেশবিরোধী প্রচারে জড়িত থাকায় বন্ধ হচ্ছে ১৯১ নিউজপোর্টাল *** খালেদা জিয়ার নাইকো মামলার চার্জশুনানি ১৪ ফেব্রুয়ারি *** সারাদেশ *** এখনো বিক্রি হয়নি ‘কোটি টাকার খাট’ *** সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা ভোলায় *** আশুলিয়া থেকে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব *** সারাবিশ্ব *** লিওপার্ড-আব্রাম ট্যাংক ধ্বংসে বিশেষ পুরস্কার ঘোষণা : রাশিয়া *** মেক্সিকোতে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ৮ *** পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ১৭ *** খেলা *** ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে রংপুরের পঞ্চম জয় *** বাংলাদেশে প্রস্তুতি ম্যাচ খেলবে না ইংল্যান্ড *** বিদেশি ক্রিকেটার জোগাতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিরা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


খাবারের লোভ দেখিয়ে শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ গ্রেফতার

নিশি রহমান | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২ ০৯:১৬

বৃদ্ধ গ্রেফতার

নওগাঁর রাণীনগরে খাবার জিনিস দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে তিন বছর বয়সি এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মামলার ২৭ দিন পর অভিযুক্ত শফির মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার বিকালে মান্দা উপজেলার জশোপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ৬ নভেম্বর দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী শফির মোল্লা শিশুকে খাওয়ার জিনিস দেওয়ার প্রলোভন দিয়ে বাড়ির ভেতরে ডেকে নিয়ে শিশুকে নানাভাবে যৌন নিপীড়ন করে। শিশুটির চিৎকার শুনে তার মা অভিযুক্তের বাড়িতে প্রবেশ করলে তাকে গালিগালাজ করে বের করে দেয়। পরে বাড়ি গিয়ে শিশুটি যন্ত্রণায় কান্না করতে করতে তার মাকে বিষয়টি খুলে বলে। ওইদিন শিশুটিকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করে। পরে ১০ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদি হয়ে শফির মোল্লাকে আসামি করে ৮ নভেম্বর রাণীনগর থানায় যৌন নিপীড়নের মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত শফির মোল্লা পলাতক ছিলেন। গোপন সূত্রে আসামির অবস্থান নিশ্চিত করে মান্দা থানা পুলিশের সহযোগীতায় আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগী শিশুর বাবা জানান, মামলার পর থেকেই আসামির পরিবার আমাদের বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিচ্ছিল। অবশেষে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে। এখন ন্যায় বিচার পাব এমন প্রত্যাশা করছি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top