• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কক্সবাজার থেকে | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২১, ২১:১৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বরইতলী মাদ্রাসা গেট এলাকায় শুক্রবার (১ জানুয়ারি) যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

নিহতরা হলেন, পিকআপ চালক মোহাম্মদ মানিক (২৬) ও শ্রমিক তারেকুল ইসলাম বাবু। আহতরা হলেন, বাসযাত্রী নিশীথা বড়ুয়া, অতুল বড়ুয়া, সফুরা খাতুন, হাচিং মং ও মমতাজ আহমদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বান্দরবনের লামা থেকে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ও কক্সবাজারের পেকুয়া থেকে মাটিভর্তি ডাম্পার গাড়িটি মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাদ্রাসা গেট এলাকায় আসলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় দু'দিকেই প্রায় আধঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পুলিশ পিকআপটি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, 'এই দুর্ঘটনায় দু'জন মারা গেছে। গুরুতর আহত হয়েছে আরও ৫ জন যাত্রী। তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে এবং গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।'

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top