• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিরামপুরে নারীসহ তিন জন গ্রেফতার, ৯২ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিশি রহমান | প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০২৩, ২১:৫০

ছবি: সংগৃহীত

দিনাজপুরের বিরামপুরে ৯২ হাজার পিস ইয়াবাসহ তিন শীর্ষ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। এদের মধ্যে দুজন নারী। জব্দ করা ইয়াবার বাজারমূল্য প্রায় কোটি টাকা। গতকাল (০৮ ফেব্রুয়ারি) বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আরও পড়ুন>>> মেহেরপুরে ডিবি পুলিশের অভিযানে ১৫ লাখ টাকার হেরোইনসহ আটক ৩

গ্রেফতারকৃতরা হলেন- বিরামপুরের প্রস্তমপুর ফকিরপাড়া এলাকার সিদ্দিক আলী শাহ, তার মেয়ে সেলিনা আক্তার রূপালি এবং সিদ্দিকের ছেলে মোশারফ হোসেনের স্ত্রী শাহানাজ পারভীন। জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুরের প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় সিদ্দিক আলী শাহ এর বাড়িতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোশারফ বাড়ির পিছন দরজা দিয়ে পালিয়ে যায়। পরে বাড়ি তল্লাশি করে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ৯২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মোশারফের বাবা, বোন ও স্ত্রীকে গ্রেফতার করা হয়। মাদকবিরোধী অভিযানে আটক তিনজনের বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top