• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চোরের বিরুদ্ধে মামলা করে নিরাপত্তাহীনতায় ভুক্তভোগী

শাকিল খান | প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ২০:২৫

ময়মনসিংহে অটোরিক্সা চোরচক্রের বিরুদ্ধে থানায় মামলা করে এখন পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন ভুক্তভোগী মমতাজ আলী।

মামলা সূত্রে জানা গেছে, গত ২১শে ফেব্রুয়ারি সদর উপজেলার ভাবখালি সমাধানের মোড় এলাকায় ভোর রাতে ভুক্তভোগী মমতাজ আলীর অটোরিকশা গ্যারেজের তালা ভেঙে দুই লক্ষ টাকা মূল্যের ২টি অটোরিক্সা চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় অটোরিক্সা উদ্ধারের জন্য এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে, গত ৬ মার্চ কোতোয়ালি মডেল থানায় ওয়াসিম (২৮) ও মোশারফ হোসেন (৩২) নামে দুইজনকে মুল আসামি ও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে চুরির মামলা দায়ের করেন ভুক্তভোগী মমতাজ আলী।

স্থানীয় এলাকাবাসীরা জানান, ওয়াসিম ও মোশারফ এলাকার শীর্ষ চোরচক্রের সদস্য। এরা ও এদের সদস্যরা বিভিন্ন সময় মোটরসাইকেল, সাইকেল, ছাগল ও বাসাবাড়িতে চুরি করে আসছে। এদের চুরির উপদ্রবে এলাকাবাসী আতঙ্কিত। ভুক্তভোগী মমতাজ আলীর ভাতিজা রায়হান বলেন, ঘটনার দিন আমি ফারুক চেয়ারম্যানের বাড়ি থেকে ফেরার পথে ওয়াসিম ও মোশারফসহ আরোও ৩/৪ জনকে অটোরিক্সা চালিয়ে শহরের দিকে যেতে দেখি, তারপর আমি দ্রুত বিষয়টি আমার চাচাকে জানাই।

ভুক্তভোগী মমতাজ আলী বলেন, আসামিরা দীর্ঘদিনযাবত এলাকায় চুরি করে আসছে। ভয়ে এলাকার কেউ প্রতিবাদ করতে পারে না। ওরা এর আগেও আমার ২ লক্ষ টাকা দামের মোটরসাইকেল চুরি করেছিল, এখন আবার দুটি অটোরিক্সা চুরি করেছে। মালামাল উদ্ধারের জন্য চুরির মামলা করায় আমার গ্যারেজে এসে হামলা করেছে। এছাড়াও মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় আছি।

 এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলাউদ্দিন জানান, অটোরিক্সা চুরির ঘটনায় অভিযুক্ত এক নাম্বার আসামি ওয়াসিমকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top