• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এক্সপ্রেসওয়েতে থেমে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

শাকিল খান | প্রকাশিত: ১ মে ২০২৩, ১৭:৪৯

মাদারীপুরের শিবচরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

রবিবার দিবাগত রাত ৫ টার দিকে এক্সপ্রেসওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের বাখরের কান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ট্রাক চালক বসির হাওলাদার (৩৫), এক ট্রাকের হেলপার সুজন (২৫)।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী আজ সোমবার সকাল ৭টার দিকে এ তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকায় যাওয়ার পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে একটি ট্রাকের ইঞ্জিন বিকল হয়ে যায়। এ সময় ওই ট্রাকটি থামিয়ে মেরামতের কাজ করছিলেন চালক। ভোর ৫টার দিকে পেছন থেকে ওপর একটি ট্রাক সামনের দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সামনের ট্রাকের চালক ও পেছনের ট্রাকের হেলপারের মৃত্যু হয় এবং আহত হন দুজন। হতাহতদের উদ্ধার করে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী বলেন, ‘খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে, শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাই। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বিকল হয়ে যাওয়া ট্রাকের চালক ও পেছন থেকে ধাক্কা দেওয়া ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। ট্রাক দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।’

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top