• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিজিবির অভিযানে ১২টি স্বর্ণের বার উদ্ধার

শাকিল খান | প্রকাশিত: ৬ মে ২০২৩, ২০:১১

ছবি: সংগৃহীত

যশোরের শার্শার গোগা সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ১ কেজি ৪০২ গ্রাম ওজনের ১২ টি স্বর্ণের বার উদ্ধার করেছেন খুলনা ২১ বিজিবির ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার (০৫ মে) বিকালে যশোরের শার্শা সীমান্তের গোগার ইছামতি নদীর পাড় থেকে এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়।

খুলনা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জানান, গোগা সীমান্ত এলাকা দিয়ে ভারতে স্বর্ণের একটি চালান পাচার হবে। এমন গোপন খবরে, বিজিবি ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহল দল মেইন পিলার ১৭/৭ এস এর ৪৪ আর পিলার হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোগা গ্রামস্থ জোড়া পুকুর নামক স্থানে ইছামতি নদীর পাড়ে গোপন অবস্থান নেয়।

কিছুক্ষণ পর টহল দল ১ জন ব্যক্তিকে আসতে দেখে এবং টহল দলের নিকটবর্তী আসলে তাকে থামতে বলে। ওই ব্যক্তি দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহল দল তাকে ধরার জন্য পিছনে ধাওয়া করলে তার সাথে থাকা কালো রং এর একটি ব্যাগ ফেলে ইছামতি নদী সাঁতরে ভারতের অভ্যন্তরে পালিয়ে যান।

এরপর বিজিবি টহল দল ব্যাগটি তল্লাশি করে ১ কেজি ৪০২ গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বার উদ্ধার করে যার মূল্য আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top