• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাকিল খান | প্রকাশিত: ২২ মে ২০২৩, ২১:৩৯

ছবি: সংগৃহীত

রংপুরে র‌্যাব ৪৭০ পিস ইয়াবা এবং ১ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। আজ সোমবার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সোমবার ভোরে র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর মাহিগঞ্জ -পীরগাছা সড়কে চেকপোস্টে ১টি ইজিবাইক সন্দেহের ভিত্তিতে তল্লাশি করে ৪৭০ পিস ইয়াবা এবং ১ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।

আটককৃতরা হল-পীরগাছা উপজেলার মৃত হোসেন আলীর পুত্র মোক্তার হোসেন(৩২) এবং একই উপজেলার আব্দুল মান্নানের পুত্র মিজানুর রহমান (৩৮)।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন পরস্পর যোগসাজসে মাদক ব্যবসা করে আসছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাহিগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা করে তাদের থানায় হস্তান্তর করেছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top