• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিজের গোপনাঙ্গ কেটে ফেললেন যুবক

শাকিল খান | প্রকাশিত: ২০ জুন ২০২৩, ২০:৪৫

ছবি: সংগৃহীত

ফরিদপুরের সালথায় নিজের গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রবাসফেরত এক যুবকের বিরুদ্ধে। সোমবার (১৯ জুন) রাত সাড়ে ৮টায় উপজেলার আটঘর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২০ জুন) আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ এ তথ্য নিশ্চিত করেছেন। আহত ব্যক্তির নাম মহিদুল শেখ (২৫)। তিনি অবিবাহিত বলে জানা গেছে।

জানা গেছে, মহিদুল দীর্ঘদিন সৌদি আরবে ছিল। সেখান থেকে মানসিক ভারসাম্য হারিয়ে গত ৩ মাস আগে দেশে আসে। বাড়িতে আসার পরেও তিনি মানসিকভাবে অসুস্থ্য ছিলেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ মহিদুল তার নিজের ঘরে ডাক-চিৎকার শুরু করেন। এ সময় পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখেন, তিনি নিজের গোপনাঙ্গ নিজেই কেটে ফেলেছে। এতে তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে তাকে দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, সোমবার রাতে খবরটি শুনেছি। মহিদুল নিজেই তার গোপনাঙ্গ কেটে ফেলেছেন। কী কারণে মহিদুল এমনটি করেছেন তা জানা যায়নি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top