• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইউপি সদস্য হত্যাকারীদের ফাঁসির দাবী

গোপালগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২১, ২১:১৩

গোপালগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জে আলোচিত গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য শরীফ হামিদুল হকের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

রোববার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় গোপীনাথপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে গোপীনাথপুর বাসষ্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্ল্যাকার্ডও প্রদর্শন করা হয়।

মানববন্ধন শেষে ওই স্থান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নিহতের ছেলে শরীফ আব্দুল হাফিজ, শরীফ মতলেবুর রহমান, শরীফ খালিদ, শরীফ এনায়েত হোসেন বক্তব্য রাখেন। এসময় বক্তরা, আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত বিচারের দাবী জানায়।

প্রসঙ্গত, গত বছরের ১২ ডিসেম্বর সন্ধ্যায় গোপীনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য শরীফ হামিদুল হককে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ভাই মনির শরীফ গোপালগঞ্জ সদর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা করেন। পরে সিআইডি এ ঘটনায় রবিউল ওরফে রবি শরীফ, আমির মোল্লা ও সাগরকে গ্রেফতার করে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top