• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কিশোরগঞ্জ থেকে | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৪৬

ফাইল ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি বাবার আলী মার্কেট এলাকায় মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে সড়ক দুর্ঘটনায় বদরুল আলম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১ জন।

নিহত বদরুল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের টুটিয়াচর গ্রামের বাসিন্দা। আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

পাকুন্দিয়ার আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে মোটরসাইকেলে করে কটিয়াদী উপজেলার দিকে যাচ্ছিলেন দুজন। পথে মাইজহাটি বাবার আলী মার্কেট এলাকায় এলে ভৈরবগামী মালবাহী একটি ট্রেইলার তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বদরুলের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন তার পেছনে থাকা আরোহী। আহত ব্যক্তি কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, ঘাতক ট্রেইলারটিকে জব্দ করা হয়েছে। তবে ট্রেইলারটির চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top