• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


হরিণ দিয়ে ভুরিভোজ

সাতক্ষীরার অভয়ারণ্য কেন্দ্র প্রধান বরখাস্ত

সাতক্ষীরা প্রতিনিধি: | প্রকাশিত: ৯ মার্চ ২০২১ ১১:৫৫

হরিণ দিয়ে ভুরিভোজ, সাতক্ষীরার অভয়ারণ্য কেন্দ্র প্রধান বরখাস্ত

হরিণ মেরে ভুরিভোজ করার ঘটনা জানাজানি হওয়ায় পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের নোটাবেঁকী টহল ফাঁড়ির (অভয়ারণ্য কেন্দ্র) প্রধান আব্দুল্লাহ আল বাহারাম হোসেনকে বরখাস্ত করা হয়েছে।

একই সঙ্গে সংশ্লিষ্ট কেন্দ্রে টহলের দায়িত্বে থাকা অপর তিনজনকে বিভিন্ন স্থানে বদলী করা হয়েছে।

চাঞ্চল্যকর ভুরিভোজের এই ঘটনাটি ঘটেছে গত ১ মার্চ। এ ঘটনায় গঠিত চার সদস্যের তদন্ত কমিটি ইতোমধ্যে বিভাগীয় বন সংরক্ষক (ডিএফও) এর দপ্তরে তদন্ত প্রতিবেদন পাঠিয়েছে।

জানা গেছে, গত ১ মার্চ বহিরাগত কয়েকজন মেহমান পশ্চিম সুন্দরবনের অভয়ারণ্য হিসেবে ঘোষিত নোটাবেঁকী অভয়ারণ্য কেন্দ্রে বেড়াতে যান। একই কেন্দ্রের ইনচার্জ আব্দুল্লাহ আল বাহারাম এর পরিচিত ও নিকটাত্মীয় এসব মেহমানদের আতিথেয়তা করতে ওই অভয়ারণ্য এলাকা থেকে হরিণ শিকার করে খাওয়ানো হয়। বিষয়টি একই কেন্দ্রের বর্তমান হিসেবে দায়িত্ব পালনরত ফজলুল হক তার মোবাইলে গোপনে ধারণ করে বিভাগীয় বন সংরক্ষকের দপ্তরে পৌঁছে দেন।

তথ্য মতে, আব্দুল্লঅহ আল বাহারাম এর নেতৃত্বে রাসেল মিয়া, কালু মিয়া, আব্দুর রাজ্জাক, বাদশা মিয়া, চন্দন কৈরী এবং ফজলুল হক পশ্চিম সুন্দরবনের নোটাবেঁকী অভয়ারণ্য এলাকার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top