• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় পালিত হলো বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১, ২১:৪৩

চুয়াডাঙ্গায় পালিত হলো বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী

চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনের মধ্যে পালিত হয়েছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। বুধবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাতের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, আতজ বাজি ও ফেস্টুন উড়িয়ে জন্মশতবার্ষিকীর শুভ সুচনা করা হয়।

জেলা প্রশাসনের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা পৌরসভার পক্ষে মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, স্বাস্থ্য বিভাগের পক্ষে ডা:ওয়ালিউর রহমান নয়ন, জেলা পরিষদের পক্ষে নির্বাহী কর্মকর্তা ও সদস্যবৃন্দ ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান প্রমুখ।

এছাড়া আ'লীগ ও এর সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। এর পর সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে আবার শেষ হয় র‌্যালি শেষে ডিসি সাহিত্য মঞ্চে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনিরা পারভীন সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম,বাংলাদেশ আ'লীগের জেলা যুগ্ম সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও আদর্শ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আজিজুর রহমান।

জেলার সকল মসজিদে বাদ মিলাদ মাহফিল দোয়া ও সুবিধাজনক সময়ে মন্দির, গীর্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা করা হয়। দুপুর দেড়টায় সরকারি শিশু সদন, সদর হাসপাতাল ও জেলা কারাগারে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top