• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে এক জনের মৃত্যু

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২০ মার্চ ২০২১, ০১:৫৩

চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে এক জনের মৃত্যু

চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে আরিফ(৫০) নামের এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত আরিফ জেলা শহরের রেলপাড়ার মৃত.গোলাম নবী' র ছেলে।

জানা গেছে, শুক্রবার সকাল ৯ টার দিকে চুয়াডাঙ্গা রেলগেটের ২০০ গজ উত্তরের ১৩/৯৩ পিলারের নিকট এ দুর্ঘটনা ঘটেন। নিহতের মরদেহ জেলা পুলিশ ফাঁড়িতে রয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, স্টেশন রোড়ে ট্রেনে কাটা পড়া নিহত আরিফে একটা মুদি দোকান রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে সেখানে ব্যবসা চালিয়ে আসছেন। তিনি সকালে দোকান খুলেন এর কিছুক্ষণ পরই দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রেললাইন পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা কপোতাক্ষ ট্রেনের নিচে পড়লে তার মাথা ধর থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার কেরন রেলওয়ে ফাঁড়ি পুলিশ।

রেলওয়ে ফাঁড়ি পুলিশের এস এন নরেশ চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহতের পরিবারটির পক্ষ থেকে কোন অভিযোগ না করায়।মৃত দেহটি তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top