• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাইবান্ধায় শিশু হত্যা মামলা : ৫ জনের যাবজ্জীবন

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ৩১ মার্চ ২০২১, ২৩:২৩

গাইবান্ধায় শিশু হত্যা মামলা : ৫ জনের যাবজ্জীবন

গোবিন্দগঞ্জে শিশু হত্যা মামলা প্রমানিত হওয়ায় বুধবার (৩১ মার্চ) গাইবান্ধায় ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। গাইবান্ধার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এই রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন গোলজার রহমান খন্দকার,সাহেব খন্দকার ,হারুন খন্দকার,ফরিদুল খন্দকার ও জরিদুল ইসলাম খন্দকার ।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান,২০১৩ সালের গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাটে জমিজমা নিয়ে কোন্দলের জের কাফি মিয়ার সাথে পাশের বাড়ির গোলজার রহমান খন্দকারের সংঘর্ষ হয়। এক পর্যায়ে তারা বাড়িতে কোন লোকজনকে না পেয়ে কাফি মিয়া ১৩ বছরের শিশু পুত্র আরিফ মিয়াকে ধরে দেয়ালের সাথে মাথা সজোরে ধাক্কা দেয় ।

এতে শিশু আরিফ মিয়ার মাথার থেকে রক্তক্ষরণ হলে ঘটনাস্থলেই আরিফ মিয়ার মৃত্যু হয়। এব্যাপারে নিহত আরিফ মিয়ার পিতা কাফি মিয়া বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত সাপেক্ষে চার্জশীট দাখিল করে আদালতে । আদালতে দীর্ঘদিন স্বাক্ষ্য প্রমান শেষে আজ এই রায় প্রদান করেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top