• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লাল মিয়া হত্যা মামলায় ২২ আসামি কারাগারে পাঠিয়েছে আদালত

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ১ এপ্রিল ২০২১, ১৮:২৭

ইউ.পি সদস্য (সাবেক) লাল মিয়া হত্যা মামলায় ২২ আসামি কারাগারে পাঠিয়েছে আদালত

ইউ.পি সদস্য (সাবেক) লাল মিয়া হত্যা মামলায় ২২ জন আসামিকে কারাগারে পাঠিয়েছেন গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালত। ৩১শে মার্চ বুধবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালতে বিচারক দিলীপ কুমার ভৌমিক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, দুপুরে ওই ২২ আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু জানান, দুপুরে আদালতে হাজির হয়ে ২২ আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। পরে বিচারক শুনানি শেষে তাদের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি সকালে জেলার ফুলছড়ি উপজেলায় দুর্গম চর কাবিলপুরে তেলকুপি গ্রামের বাড়ি থেকে উপজেলা সদর কালির বাজারে যাওয়ার পথে উড়িয়ার সাদেক খাঁ বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হন লাল মিয়া। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় পরদিন নিহতের ছেলে মুরশিদ আলী কাবিলপুর চরের ২৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে ফুলছড়ি থানায় মামলা করেন। এরপর থেকে পুরুষশূন্য হয়ে পড়ে কাবিলপুর চরটি।

এদিকে ৯ মার্চ হার্টকোটে জামিন নিতে গিয়ে এই মামলায় হালিম ও হামিদ নামে দুইজন আসামি গ্রেপ্তার হয়। এদিন থেকে জামিনে ছিলেন ২২ আসামি।

 

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top