• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিলিতে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত সদস্য আটক

হিলি থেকে | প্রকাশিত: ১ এপ্রিল ২০২১, ২৩:০৩

হিলিতে দেশীয় অস্ত্রসহ এক ডাকাত সদস্য আটক

হিলিতে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ মনিরুল ইসলাম (২১) নামের এক ডাকাত সদস্যকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। বৃহ্পতিবার দিবাগত রাতে হিলির বোয়ালদাড় রাস্তার মুরগির ফারামের পাশে উঁচু ব্রীজের নিকট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ডাকাত সদস্য গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়ার ধর্মপুর গ্রামের আমাল শেখের ছেলে। দুপুরে বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ বলেন,বোয়ালদাড় রাস্তার উঁচু ব্রীজের নিকট গাছ কেটে দেশি অস্ত্র দিয়ে একদল ডাকাত সদস্যরা ডাকাতি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে ডাকাত সদস্যরা অস্ত্র ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মনিরুল ইসলাম নামের এক ডাকাত সদস্যকে পুলিশ আটক করা হয়। এসময় সেখান থেকে ডাকাত সদস্যের দেশি অস্ত্র, দুইটি হাসুয়া, একটি গাছ কাটা করাত কল ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে তাকে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top