• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


ফকিরহাটে পৃথক অভিযানে চার ছিনতাইকারী ও চোর আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৬ মে ২০২১ ১০:৪৭

ফকিরহাটে পৃথক অভিযানে চার ছিনতাইকারী ও চোর আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ছিনতাইকারী দলের চার সদস্য ও চোর আটক হয়েছে। র‌্যাব-৬ ও ফকিরহাট মডেল থানা সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৫ মে) রাত ৯টায় র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মো. মাহবুব-উল-আলম জানান, ফকিরহাট উপজেলার লকপুর বাজার এলাকা থেকে চার ছিনতাইকারীকে আটক করে র‌্যাব-৬ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল, চাকু, সিম কার্ড, ১টি মোটরসাইকেল ও সাত হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলাদিয়াপাড়া মোড় এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম (২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার (২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. ইমামুল ইসলাম ইমাম (১৯)।

মাহবুব-উল-আলম বলেন, শুক্রবার রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পর ফকিরহাট থানায় সোপর্দ করা হবে বলে জানান।

অন্যদিকে, শনিবারে রাতে উপজেলার বৌলতলি গ্রামের আব্দুল রাজ্জাক এর ছেলে মো. টুটুল (২০) নামের এক যুবককে চুরিকৃত সাইকেলসহ আটক করে ফকিরহাট মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সেলিম। সে দীর্ঘ দিন ধরে এলাকার হাঁস মুরগী, সাইকেল, ভ্যান চুরি করে আসছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাইদ মোঃ খায়রুল আনাম বলেন, ‘আটককৃত চোরের সাথে যারা জড়িত, তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।’

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top