• জাতীয়: করোনায় আরও ২১৮ জনের মৃত্যু, শনাক্ত ৯৩৬৯ *** পোশাকশ্রমিকদের এখনই আসার দরকার নেই, চাকরি যাবে না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী *** মেজর সিনহা হত্যার ১ বছর আজ *** সারাদেশ: ঢাকামুখী যাত্রীর চাপে বেসামাল ঘাট, ফেরি বৃদ্ধি*** বাংলাবান্ধা দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু *** গার্মেন্টস খুলছে, দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীদের ভিড় *** সারাবিশ্ব: করোনায় নিহতের সংখ্যা দাঁড়াল ৪২ লাখ ২৪ হাজার *** আফগানিস্তানে বন্যা, নিহতের সংখ্যা ২০০ ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা *** খেলাধুলা: ক্রিকেট থেক অবসরে গেলেন উদানা *** ঘোষণা: লকডাউনের কারণে আমাদের ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড অনিয়মিত হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। *** সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সবধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***  


ফকিরহাটে পৃথক অভিযানে চার ছিনতাইকারী ও চোর আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৬ মে ২০২১ ১৪:৪৭; আপডেট: ৩১ জুলাই ২০২১ ২১:৪৮

ফকিরহাটে পৃথক অভিযানে চার ছিনতাইকারী ও চোর আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ছিনতাইকারী দলের চার সদস্য ও চোর আটক হয়েছে। র‌্যাব-৬ ও ফকিরহাট মডেল থানা সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৫ মে) রাত ৯টায় র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মো. মাহবুব-উল-আলম জানান, ফকিরহাট উপজেলার লকপুর বাজার এলাকা থেকে চার ছিনতাইকারীকে আটক করে র‌্যাব-৬ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল, চাকু, সিম কার্ড, ১টি মোটরসাইকেল ও সাত হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলাদিয়াপাড়া মোড় এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম (২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার (২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. ইমামুল ইসলাম ইমাম (১৯)।

মাহবুব-উল-আলম বলেন, শুক্রবার রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পর ফকিরহাট থানায় সোপর্দ করা হবে বলে জানান।

অন্যদিকে, শনিবারে রাতে উপজেলার বৌলতলি গ্রামের আব্দুল রাজ্জাক এর ছেলে মো. টুটুল (২০) নামের এক যুবককে চুরিকৃত সাইকেলসহ আটক করে ফকিরহাট মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সেলিম। সে দীর্ঘ দিন ধরে এলাকার হাঁস মুরগী, সাইকেল, ভ্যান চুরি করে আসছে বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাইদ মোঃ খায়রুল আনাম বলেন, ‘আটককৃত চোরের সাথে যারা জড়িত, তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।’

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বাগেরহাট


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top