• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে আটক ৪ ডাকাত ও জব্দকৃত মোটরসাইকেল

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে | প্রকাশিত: ২২ মে ২০২১, ২১:৪৩

ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন ডাকাত আটক। ডাকাতির কাজে ব্যবহৃত আলামত সহ মোটরসাইকেল জব্দ।

দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির কাজে ব্যবহৃত আলামতসহ ৪ জন ডাকাতকে গ্রেফতার ও একটি মোটরসাইকেল জব্দ করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা গেছে, ২১ এপ্রিল শুক্রবার রাত পৌনে ১ টার দিকে একটি সংঘবদ্ধ ডাকাতের দল উপজেলার ডুগডুগি বাজারের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিনের নির্দেশে সেখানে অভিযান চালায়।

এ সময় তিনি ঘটনাস্থল থেকে ৪জন ডাকাতকে আটকসহ ডাকাতি কাজে ব্যবহৃত যন্ত্রপাতি ও একটি ডাকাতদের ব্যবহৃত হিরো গ্লামার মোটরসাইকেল আটক করেন। অভিযান কালে সংঘবদ্ধ ডাকাত দলের ১০ জনের মধ্যে ৬ জন পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জন ডাকাতকে আটক করে। এ অভিযানে নেতৃত্ব দেয় ঘোড়াঘাট থানার এসআই আবির দেবনাথ ও সঙ্গীয় ফোর্সসহ এএসআই সরোয়ার জাহান।

উদ্ধারকৃত ডাকাতির সরঞ্জামাদির মধ্যে রয়েছে- প্যাকিং টেপ, স্টিলের চাকু, হ্যাসকো ব্লেড, দড়ি, টর্চ লাইট, লোহার বোল্ড কাটার চাকু, ১টি বাটন ফোন এবং ১টি ঢাকা মেট্রো-হ-৩৬-০৪১৪ হিরো গ্লামার মোটরসাইকেল যা মামলার আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার জামেরিয়া পুটিহার গ্রামের মৃত হারুন অর রশিদের পুত্র গোলাম রব্বানী ওরফে জাহিদ (২০), একই উপজেলার বড়বাড়িয়া মধ্যপাড়া গ্রামের মৃত হাসমত আলীর পুত্র ইসতিয়াক আহমেদ বিপ্লব (২০), ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ি গ্রামের শরিফুল হোসেনের পুত্র নাদিম হোসেন ওরফে নাজমুল (২০) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বগশিচর গ্রামের মৃত নাদু শেখের পুত্র শরিফুল ইসলাম (২৫)।

এ ব্যাপারে আটককৃত ডাকাতদের স্বীকারোক্তি মতে ১০ জনকে আসামী করে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার তদন্ত স্বার্থে পলাতক ৬ জনের নাম প্রকাশ করা হয় নি। গ্রেফতারকৃত ডাকাতদের জেল হাজতে প্রেরণ সহ বাকি আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে বলে অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top