• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২১ জুলাই ২০২১, ১৯:৪৪

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা

সারা বিশ্বে উদযাপিত হচ্ছে ঈদুল আযহা। জাতীয় দলের ক্রিকেটাররা জানিয়েছেন ঈদুল আজহার শুভেচ্ছা। ভক্তদের সঙ্গে এই আনন্দ ভাগাভাগি করেছেন দুই তারকা সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। সোশ্যাল মিডিয়ায় তারা ভক্ত সমর্থকদের জানিয়েছেন ঈদ শুভেচ্ছা।

ফেসবুক ভেরিফায়েড পেজে সাবেক অধিনায়ক মুশফিক লিখেছেন, ‘আপনাদের সবাইকে ঈদ মোবারক। অনেক ‍খুশি আর আনন্দে ঈদ কাটুক সবার। আমাদের দেশ এখনও মহামারির সঙ্গে লড়ছে, দয়া করে উদযাপনের সময় নিরাপত্তা বিধি মেনে চলুন। চলুন দুঃস্থদের প্রতি সহায় হই এবং তাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করি।’ সেই সাথে করোনায় আক্রান্ত বাবা-মায়ের জন্য দোয়া চেয়েছেন।

জিম্বাবুয়েতে বসে ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে সাকিব ভক্তদের শুভেচ্ছা জানালেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।

জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির হোসেনও লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, সবাইকে ঈদ মোবারক।’

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top