• জাতীয়: মুফতি কাজী ইব্রাহিমকে আটক করেছে ডিবি *** সময়মতো সব পরীক্ষা সম্পন্ন করা যাবে: শিক্ষামন্ত্রী *** বিএফইউজে নির্বাচন স্থগিত করলো হাইকোর্ট *** কবি শেখ ফজলল করিমের ৮৫তম মৃত্যুবার্ষিকী আজ *** প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ *** সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহণ আজ *** দেশে পৌঁছেছে ফাইজারের আর ২৫ লাখ ডোজ টিকা *** সারাদেশ: লাইসেন্সবিহীন গ্যাস সিলিন্ডার বিক্রির অভিযোগে ৬টি প্রতিষ্ঠান থেকে জরিমানা *** মমেকে ২৪ ঘণ্টা মৃত্যু হয়েছে ৪ জনের *** ১৪ ছাত্রের চুল কেটে দেওয়ায় বিশ্ববিদ্যালয়ে আন্দোলন *** রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৬ জনের *** সারাবিশ্ব: আবারও ব্যালিস্টিক মিসাইল ছুড়লো উত্তর কোরিয়া *** ৩টি ভিন্ন হামলায় নাইজেরিয়ায় নিহত অন্তত ৫৭ *** সুইডেনের আবাসিক ভবনে বিস্ফোরণ *** ফ্রান্সের প্রেসিডেন্টের গায়ে আবারও ডিম নিক্ষেপ *** বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৫ হাজারের বেশি *** খেলাধুলা: প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিবের শুভেচ্ছা *** কলকাতার একাদশে ফিরছেন সাকিব *** হার্ট অ্যাটাক করেছেন ইনজামাম *** দেশে ফিরেছে জাতীয় মহিলা ফুটবল দল *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 ***


১৭ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন ব্রেন্ডন টেইলর

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১২:৫০; আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৩

১৭ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন ব্রেন্ডন টেইলর

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক ব্রেন্ডন টেইলর। ৩৪ বছর বয়সী এ ক্রিকেটার জিম্বাবুয়ের হয়ে ক্রিকেট খেলেছেন ১৭ বছর।

ইন্সটাগ্রামে টেইলর তার অবসরের ঘোষণা দিয়ে লেখেন,‘ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি, আগামীকালের ম্যাচটি আমার প্রিয় দেশের হয়ে শেষ ম্যাচ হতে যাচ্ছে। হৃদয় থেকে বলছি, আমি নিজেকে ভাগ্যবান মনে করি আজকের এ অবস্থানে আসার জন্য। গর্বের সঙ্গে ব্যাজটা পরতে শিখিয়েছে, এই মাঠ আ,আমাকে সবকিছু উজাড় করে দিতে শিখিয়েছে।’

২০০৪ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয় তার। অভিষেকের পর থেকে দ্যুতি ছড়িয়ে জিম্বাবুয়ের নির্ভরযোগ্য ব্যাটসম্যান হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত জিম্বাবুয়ে দলের অধিনায়ক ছিলেন তিনি। ২০১৫ বিশ্বকাপে জিম্বাবুয়ের হয়ে সর্বোচ্চ রানও তার।

জিম্বাবুয়ের হয়ে এখন পর্যন্ত এ সংস্করণে তার চেয়ে বেশি রান আছে শুধু অ্যান্ডি ফ্লাওয়ারের (৬৭৮৬)। শেষ ম্যাচে ফ্লাওয়ারকে ছাড়িয়ে যেতে টেলরের প্রয়োজন আরও ১১০ রান। বাংলাদেশের বিপক্ষেও বেশ ঈর্ষণীয় তার রেকর্ড। তিন ফরম্যাট মিলিয়ে ৭৫ ম্যাচে রান করেছেন ২৮৭৩। সেঞ্চুরি আছে ৭টি।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top