বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টেস্ট ক্রিকেট ছেড়ে দিচ্ছেন মঈন আলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১, ২০:২০

ক্রিকেটার মঈন আলি

ইংল্যান্ডের হয়ে ৬৪টি টেস্ট ম্যাচ খেলা মঈন আলি টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিতে চলেছেন। ৩৪ বছর বয়সী এ অলরাউন্ডারের টেস্ট খেলার প্রতি আগ্রহ নেই বলে তিনি জানিয়েছেন।

তবে মঈনের এমন সিদ্ধান্তের পেছনে জৈব সুরক্ষা বলয়ের মানসিক ধকলের বড় কারণ রয়েছে। এছাড়াও সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজ সিরিজের জন্য জৈব সুরক্ষার কারণে দীর্ঘদিন থাকতে হচ্ছে পরিবার থেকে বিচ্ছিন্ন।

ইতিমধ্যে, ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড এবং টেস্ট অধিনায়ক জো রুটকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন মঈন।

টেস্টে ইংল্যান্ডের ক্রিকেটে ৬৪ ম্যাচ খেলে ব্যাট হাতে ৫ সেঞ্চুরি ও ১৪ ফিফটিতে ২৯১৪ রান এবং বল হাতে পাঁচবার ৫ উইকেটসহ ১৯৫ উইকেট শিকার করেছেন এই অলরাউন্ডার।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top