বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টি-টোয়েন্টি বিশ্বকাপ - ২০২১

বিশ্বকাপ ব্যর্থতায় নেতৃত্ব ছাড়বেন না মরগ্যান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২১, ০১:২৪

বিশ্বকাপ ব্যর্থতায় নেতৃত্ব ছাড়বেন না মরগ্যান

ইংল্যান্ড অধিনায়ক মরগ্যান ব্যাট হাতে দীর্ঘদিন ধরে ফর্মহীনতায় ভূগছেন। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে ইংল্যান্ড বাদ হওয়ার পর স্বাভাবিকভাবেই মরগ্যানের ‌নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠে গেছে।

এবারের বিশ্বকাপে মরগ্যানের রান যথাক্রমে- ৭*, ৪০, ১৭, ৭*। ফ্র্যাঞ্চাইজি এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টি মিলিয়ে এ বছর ৩৯ ম্যাচে মরগ্যানের গড় মাত্র ১৭.৭১! স্ট্রাইক রেট ১১৮.৬১। টি-টোয়েন্টিতে এমন দুর্দশা তার আগে হয়নি। এরপরও নেতৃত্ব ছাড়ার কথা ভাবছেন না মরগ্যান। সেমিফাইনালে ৫ উইকেটে হারের পর ৩৫ বছর বয়সী মরগ্যান বলেন, 'আশা তো করি। দলে এখনও যথেষ্ট অবদান রাখছি। ওই ড্রেসিং রুমে থাকতে, এই দলের হয়ে খেলতে আমি এখনও দারুণ উপভোগ করছি।

মরগ্যান বলেন, এই দলের নেতা হিসেবে আমি অবিশ্বাস্যরকমের গর্বিত। এই হারে আমরা বিধ্বস্ত। কঠিন লড়াইয়ের এক ম্যাচে পরাজিত দলে থাকাটা মেনে নেওয়া কঠিন।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top