• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গুজরাটকে হেসেখেলে হারালো হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ১৯:৫৬

গুজরাটকে হেসেখেলে হারালো হায়দরাবাদ

আইপিএল অভিষেকে নিজেদের প্রথম তিন ম্যাচ জিতে তাক লাগিয়ে দিয়েছিল গুজরাট টাইটান্স। তবে চতুর্থ ম্যাচে এসে হারের মুখ দেখল তারা। গুজরাটকে প্রথম হারের স্বাদ দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

সোমবার (১১ এপ্রিল) টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৬৩ রানের করে গুজরাট। দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করে হার্দিক পান্ডিয়া। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান করেন অভিনব মনোহর। হায়দরাবাদের পক্ষে ভুবনেশ্বর কুমার ও টি নটরাজন ২টি করে উইকেট শিকার করেন।

১৬৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ উইকেট আর ৫ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে সানরাইজার্স। এটি টুর্নামেন্টে তাদের দ্বিতীয় জয়। হায়দরাবাদের পক্ষে সর্বোচ্চ ৫৭ করেন কেন উইলিয়ামসন। গুজরাটের হয়ে হার্দিক পান্ডিয়া ও রশিদ খান ১টি করে উইকেট নেন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top